ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে ৩৬  গ্রাম হেরোইন নিজ হেফাজতে রাখা মামলায় নারীর যাবজ্জীবন

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ০৭:১০ বিকাল
আপডেট: মার্চ ৩১, ২০২৪, ০৭:১০ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে ছত্রিশ গ্রাম হেরোইন বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার অপরাধে সাবানা বেগম (৩৭) নামে এক নারীকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ, ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও তিন মাস কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত।

আজ রোববার (৩১ মার্চ) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক মোঃ রবিউল ইসলাম আসামির অনুপস্থিতিতে (পলাতক) আদেশ প্রদান করেন। সাবানা ছাঁপাইনবাবগঞ্জ শহরের ফকিরপাড়া (আরামবাগ) মহল্লার আজম আলীর স্ত্রী।

আদালত সূত্রে ও মামলার বিবরণ এবং রাষ্ট্রপক্ষের আইনজীবী(অতিরিক্ত পি.পি) রবিউল ইসলাম রবু জানান, ২০২২ সালের ৬ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টার দিকে জেলা মাদকদ্রব্য কার্যালয়ের একটি দলের অভিযানে নিজ বাড়ি সংলগ্ন গলিপথ থেকে ৬২টি পুরিয়ায় ৬ গ্রাম হেরোইনসহ হাতেনাতে আটক হন সাবানা।

তাৎক্ষনিক জিজ্ঞাসাবাদের পর তার শয়নকক্ষ থেকে জব্দ হয় আরও ৩০ গ্রাম হেরোইন। এ ঘটনায় ওইদিন সাবানাকে একমাত্র আসামি করে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা করেন জেলা মাদকদ্রব্য কার্যালয়ের তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) আসাদুর রহমান।

মামলার তদন্ত কর্মকর্তা (আইও) ও জেলা মাদকদ্রব্য  কার্যালয়ের পরিদর্শক ইলিয়াস হোসেন তালুকদার ২০২২ সালের ২৭ অক্টোবর সাবানাকে একমাত্র অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। ৬ জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানির পর আদালত আজ রোববার (৩১ মার্চ) সাবানাকে দোষী সাব্যস্ত করে রায় ঘোষণা করেন। আসামি পক্ষে মামলা পরিচালনা করেন এড.আখতারুজ্জামান জুয়েল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS